September 19, 2024, 1:52 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে ড্রেন বন্ধ করায় রাস্তায় জলাবব্ধতা।

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Hdr; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 134.2459; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

বগুড়া শাজাহানপুর প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে ব্যক্তিগত প্রয়োজনে রাস্তার পাশে পাকা ওয়াল নির্মাণ করার কারণে প্রায় ৬০ বছরের আগের ড্রেনের মুখ বন্ধ করে দেওয়ায় একটি রাস্তায় স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।স্থানীয় বাসিন্দা ও এলাকাবাসী চরম দুর্ভোগে পড়েছেন।

বিষয়টি ইউপি চেয়ারম্যান ও উপজেলা অফিসারকে জানালেও কোন ফল পাননি বলে অভিযোগ এলাকাবাসির।

শাজাহানপুর উপজেলার খোট্রাপাড়া ইউনিয়নের খলিশাকান্দি গ্রামের পন্ডিতপাড়ায় যোগাযোগের একমাত্র রাস্তায় এই অবস্থার সৃস্টি হয়েছে।রাস্তার দক্ষিনদিকের বাসিন্দা খোকা ও তার ছেলে মিঠুন নিজের প্রয়োজনে রাস্তা ঘেষে পাকা ওয়াল নির্মাণ করায় পানি নিস্কাসনের পথ বন্ধ হয়ে যায়।

এই রাস্তায় প্রায় ১ ফুট অংশ স্থায়ী জলাবদ্ধতায় রুপ নিয়েছে। এতে রাস্তার দুপাশের বসবাসকারী বাসিন্দারা চরম দুর্ভোগে পড়েছেন। সামান্য বৃস্টিতে এখন হাটু পানি জমে যায়। সবসময় রাস্তার পানি জমে থাকার কারনে চলাচলে চরম দূর্ভোগে পড়েছেন মানুষ।

বিশেষ করে উত্তর ধারে জমিতে কলা লাগানো আছে তা জলাবদ্ধতার কারনে কলার ফসল নস্ট হওয়ার পথে। এ বিষয়ে বিবাদী মিঠুন ও তার বাবাকে বললে তারা জানান এলাকার সমস্ত ময়লা আবর্জনা আমাদের জমির উপর দিয়ে যায়। আমরা বাড়ীর প্রয়োজনে ওয়াল দিয়েছি আমাদের জমির উপর দিয়ে আমরা কোন ড্রেন যেতে দিবনা।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক জানান বিষয়টি নিয়ে আমি প্রায় চার ঘন্টা দেওয়ান দরবার করেছি কিন্তুু কোন সুরাহা আনতে পারি নাই।

শাজাহানপুর উপজেলা নিবার্হী অফিসার তাবাসসুম জানান বিষটি তদন্ত কমিটির উপর দায়িত্ব দেওয়া হয়েছে। দতন্ত শেষে আইনগত ব্যাস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com